ইনস্টাগ্রাম ফলোয়ার

জেনে নিন কোন ফুটবলারের ইনস্টাগ্রাম ফলোয়ার কত ?

লাইফস্টাইল

জেনে নিন কোন ফুটবলারের ইনস্টাগ্রাম ফলোয়ার কত ? বিশ্বের নামিদামি ফুটবলারদের ফেসবুকে ফ্যানপেজ থাকে, আর সেসব ফ্যানপেজকে ফলো করে থাকেন তার ভক্তরা। বিশ্বকাপ উপলক্ষে পছন্দের তারকা ফুটবলারদের নিয়ে ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম এ পোস্ট দিতে ভুলছেন না তাদের ভক্তরা । পছন্দের ফুটবলারদের নিয়ে আমাদের মাঝে প্রায় তর্ক বিতর্ক হয়ে থাকে । কিন্তু আপনি কি জানেন সোশ্যাল মিডিয়াতে কোন তারকা ফুটবলারের ফলোয়ার কত ? কোট ফুটবলার আছে এগিয়ে সবার থেকে , কোন প্লেয়ারের ফলোয়ার এর সংখ্যা বেশি মেসি নেইমার নাকি রোনালদো । তাই আজকে আমারা জানবো কোন প্লেয়ার এর Instagram ফলোয়ার কত ।

১০ । রবার্ট লেভানদভস্কি এর ইনস্টাগ্রাম ফলোয়ার কত (পোল্যান্ড)

 

তিনি একজন পোলিশ পেশাদার ফুটবলার যিনি স্পেনীয় ক্লাব ফুটবলের শীর্ষ স্তর লা লিগার ক্লাব বার্সেলোনা এবং পোল্যান্ড জাতীয় দলের হয়ে স্ট্রাইকার হিসেবে খেলেন। তিনি বর্তমানে পোল্যান্ড জাতীয় দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এই পেশাদার জনপ্রিয় তারকা ফুটবলার এর Instagram এ প্রায় 31.2M followers

০৯ । আতোয়াইন গ্রিজম্যান ( ফ্রান্স )

অঁতোয়ান গ্রিয়েজমান ​ জন্ম: ২১ মার্চ ১৯৯১) একজন ফরাসি পেশাদার ফুটবলার, যিনি স্পেনীয় শীর্ষ স্তরের লীগ লা লিগার ক্লাব আতলেতিকো মাদ্রিদ এবং ফ্রান্স জাতীয় দলের হয়ে একজন আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।

এই পেশাদার জনপ্রিয় তারকা ফুটবলার এর Instagram ফলোয়ার প্রায় 37.1M followers

০৮ । পাওলো দিবালা ( আর্জেন্টিনা )

পাওলো ব্রুনো এক্সজিল দিবালা  জন্ম ১৫ নভেম্বর ১৯৯৩) একজন আর্জেন্টেনীয় পেশাদার ফুটবলার 

এই পেশাদার জনপ্রিয় তারকা ফুটবলার এর Instagram এ প্রায় 49.9M followers

০৭ । লুইস সুয়ারেজ এর ইনস্টাগ্রাম ফলোয়ার কত( উরুগুয়ে )

লুইস আলবের্তো সুয়ারেস দিয়াস এর জন্ম তারিখ : ২৪ জানুয়ারি ১৯৮৭ । তিনি একজন উরুগুয়ের পেশাদার আধুনিক ফুটবলার।

তিনি উরুগুয়ের জাতীয় দলে ও উরুগুয়ের নাসিওনালের ক্লাবে ফরোয়ার্ড হিসেবে খেলে থাকেন।

সুয়ারেস তার কর্মজীবনে ক্লাব পর্যায়ে সাতটি লিগ শিরোপা ও একটি উয়েফা চ্যাম্পিয়নস লিগ শিরোপা এবং উরুগুয়ের হয়ে একটি কোপা আমেরিকাসহ মোট ১৯টি শিরোপা জয় করেছেন। দক্ষ গোলদাতা সুয়ারেস দুটি ইউরোপিয়ান গোল্ডেন শু, একটি এরেদিভিসি গোল্ডেন শু, আরো প্রিমিয়ার লিগ গোল্ডেন শু জিতেন এবং ২০১৬ সালের লা লিগার পিচিচি ট্রফি জিতে ছয় বছর ব্যাপী লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদোর দৌড়াত্বের সমাপ্তি ঘটিয়েছেন।

এই পেশাদার জনপ্রিয় তারকা ফুটবলার এর Instagram এ প্রায় 44.6M followers

০৬ । কিলিয়ান এম্বাপ্পে ( ফ্রান্স )

মাত্র ১৯ বছর বয়সে বিশ্বকাপ জিতে ইতিমধ্যে অনেক জনপ্রিয়তা পেয়েছে এই ফ্রান্সের ফুটবলার । এখন তার বয়স মাত্র ২৩ বছর , তার ভক্তরা আশা করছেন তিনি একসাথে দুই বিশ্বকাপ জিততে পারেন ।

এই পেশাদার জনপ্রিয় তারকা ফুটবলার এর Instagram এ প্রায় 74.4M followers

০৫ । কারিম বেনজেমা ( ফ্রান্স )

করিম মোস্তফা বেনজেমা Karim Benzema ; জন্ম: ১৯ ডিসেম্বর ১৯৮৭; করিম বেনজেমা নামে সুপরিচিত) হলেন একজন ফরাসি পেশাদার ফুটবল খেলোয়াড়। তিনি বর্তমানে স্পেনের পেশাদার ফুটবল লিগের শীর্ষ স্তর লা লিগার ক্লাব রিয়াল মাদ্রিদ এবং ফ্রান্স জাতীয় দলের হয়ে আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন। তিনি মূলত কেন্দ্রীয় আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেললেও মাঝেমধ্যে ডান পার্শ্বীয় আক্রমণভাগের খেলোয়াড় এবং বাম পার্শ্বীয় আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন। তিনি ক্রিস্তিয়ানো রোনালদোর পর রিয়াল মাদ্রিদের সর্বকালের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা।

এই পেশাদার জনপ্রিয় তারকা ফুটবলার এর Instagram এ প্রায় 61.2M followers

০৪ । গ্যারেথ বেল ( ওয়েলস )

গ্যারেথ ফ্রাঙ্ক বেল (ইংরেজি: Gareth Bale; জন্ম: ১৬ জুলাই ১৯৮৯; গ্যারেথ বেল নামে সুপরিচিত) হলেন একজন ওয়েলশ পেশাদার ফুটবল খেলোয়াড়। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের পেশাদার ফুটবলের শীর্ষ স্তর এ আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।

এই পেশাদার জনপ্রিয় তারকা ফুটবলার এর Instagram এ প্রায় 48.6M followers

০৩ । নেইমার জুনিয়র ( ব্রাজিল )

নেইমার দা সিলভা সান্তোস জুনিয়র জন্ম ৫ ফেব্রুয়ারি ১৯৯২), সাধারণত নেইমার নামে পরিচিত, একজন ব্রাজিলীয় পেশাদার ফুটবলার, যিনি ফরাসি ক্লাব পারি সাঁ-জেরমাঁ এবং ব্রাজিলীয় জাতীয় দলের হয়ে ফরোয়ার্ড  হিসেবে খেলে থাকেন। তাকে আধুনিক বিশ্বের উদীয়মান ফুটবলারদের মধ্যে অন্যতম মনে করা হয়। নেইমার ১৯ বছর বয়সে ২০১১ এবং ২০১২ সালে দক্ষিণ আমেরিকার বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হন ২০১১ সালে নেইমার ফিফা ব্যালন ডি’অরের জন্য মনোনয়ন পান, তবে ১০ম স্থানে আসেন। তিনি ফিফা অনেক পুরস্কার অর্জন করেন। তিনি সর্বাধিক পরিচিত তার অনেক সুন্দর কিছু স্কিল এর জন্য।

এই পেশাদার জনপ্রিয় তারকা ফুটবলার এর Instagram এ প্রায় 187M followers

০২ । লিওনেল মেসি ( আর্জেন্টিনা )

মেসির জন্ম তারিখ : ২৪ জুন ১৯৮৭ । পুরো নাম লিওনেল আন্দ্রেস “লিও” মেসি। তিনি একজন আর্জেন্টাইন পেশাদার ফুটবল খেলোয়াড় আর্জেন্টিনার জাতীয় ফুটবল দলের হয়ে একজন আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন। তিনি বর্তমানে আর্জেন্টিনা জাতীয় দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। লিওনেল মেসি ফুটবলের ইতিহাসে সর্বোচ্চ টানা চারবার সহ মোট সাতবার ব্যালন ডি’অর জয় করেছেন এবং পাশাপাশি তিনি ইউরোপীয় সোনালী জুতো জয়েরও কৃতিত্ব অর্জন করেছেন মোট ছয়বার । তাঁর পেশাদার ফুটবল জীবনের পুরোটাই কেটেছে বার্সেলোনায় বর্তমানে তিনি ফ্রান্সের পি এস জি ক্লাবের হয়ে খেলছেন ।

এই পেশাদার জনপ্রিয় তারকা ফুটবলার এর Instagram এ প্রায় 381M followers

০১ । ক্রিশ্চিয়ানো রোনালদো এর ইনস্টাগ্রাম ফলোয়ার কত( পর্তুগাল )

ক্রিস্তিয়ানো রোনালদো (জন্ম ৫ ফেব্রুয়ারি ১৯৮৫) একজন পর্তুগিজ পেশাদার ফুটবলার, যিনি পর্তুগাল জাতীয় দলেফরোয়ার্ড হিসেবে খেলে থাকেন। প্রায়ই বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় এবং সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় হিসেবে গণ্য রোনালদো পাঁচটি ব্যালন ডি’অর এবং চারটি ইউরোপিয়ান গোল্ডেন শু অর্জন করেছেন, যা কোন ইউরোপীয় খেলোয়াড় হিসেবে রেকর্ড সংখ্যক জয়। কর্মজীবনে তিনি ৩২টি প্রধান সারির শিরোপা জয় করেছেন, তন্মধ্যে রয়েছে সাতটি লিগ শিরোপা, পাঁচটি উয়েফা চ্যাম্পিয়নস লিগ, একটি উয়েফা ইউরোপীয় চ্যাম্পিয়নশিপ, এবং একটি উয়েফা নেশনস লিগ শিরোপা। রোনালদোর চ্যাম্পিয়নস লিগে সর্বাধিক ১৩৪টি গোল এবং ইউরোপীয় চ্যাম্পিয়নশিপে সর্বাধিক ১২টি গোলের রেকর্ড রয়েছে। তিনি অল্পসংখ্যক খেলোয়াড়দের একজন যিনি ১,১০০টির উপর পেশাদার খেলায় অংশগ্রহণ করেছেন এবং তার ক্লাব ও দেশের হয়ে ৭৯০টির বে

এই পেশাদার জনপ্রিয় তারকা ফুটবলার এর Instagram এ প্রায় 505M followers

সামাজিক যোগাযোগ মাধ্যমে facebook twitter instagram তিন বিভাগেই বাকিদের থেকে অনেক এগিয়ে রোনালদো। সারা বিশ্বে ফুটবল প্লেয়ারদের ফলোয়ার সবথেকে বেশি ধরা হয় । বিশ্বের প্রায় সকল মানুষ ফুটবল তারকাদের সম্পর্কে জানে তাদের ফলো করে ,

কিন্তু একজন মুসলমান হিসেবে আমাদের অর্থাৎ ছেলেদের ফলো করা উচিত হযরত মোহাম্মদ (স) কে ও মেয়েদের তার স্ত্রীদের কে ।

আর এই ফলোয়ার প্রতিদিন বাড়তেই থাকে । আমরা যে সময়ে এই পোস্ট করি তখন এই সংখ্যা ছিল পরবর্তীতে এটা নাও মিলতে পারে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *