লিটন দাস

দল পেতে যাচ্ছেন পেশার তাসকিন আহমেদ ও লিটন দাস

খেলাধুলা

IPL এ নতুন চমক ! বাদ যেতে পারে সাকিব আল হাসান । এবারও খেলবেন কাটার মাস্টার নামে খ্যাত মুস্তাফিজুর রহমান এবং দল পেতে জাচ্ছেন পেশার তাসকিন আহমেদ ও লিটন দাস ।

ক্রিকেটের সবচেয়ে বড় আসর আইপিএলে প্রতিবারের মত এবারও দল পেতে যাচ্ছে কাটার মাস্টার নামে খ্যাত মুস্তাফিজুর রহমান ।তার সঙ্গে দেখা যেতে পারে পেশার তাসকিন আহমেদ ও লিটন দাসকে । বড় দলগুলোর বিপক্ষে ভালো করলে

সেই ক্রিকেটারের আইপিএলের দল পাওয়ার সম্ভাবনা অনেক বেড়ে যায় । বিশেষ করে যদি ভারতের বিপক্ষে ভালো পারফরমেন্স করা যায় তাহলে প্লেয়ারগুলো আরো বেশি নজরে পড়ে আইপিএলে খেলার জন্য । এবার বিশ্বকাপে ভারত বনাম বাংলাদেশ ম্যাচে তাসকিনের আগুনঝরা বলে

ও লিটনের দৃষ্টিনন্দন ব্যাটিং কাপন ধরিয়েছিল ভারতীয়দের বুকে । এমনক লিটনের দৃষ্টিনন্দন ব্যাটিং দেখে তাকে ব্যাট উপহার দিয়েছেন বিরাট কোহলি । লিটন এবং তাসকিনের দুর্দান্ত পারফরমেন্সের ফল পেতে পারেন আইপিএলের পরবর্তী মিনি নিলামে ।

দল পেতে যাচ্ছেন পেশার তাসকিন আহমেদ ও লিটন দাস

ডিসেম্বরে অনুষ্ঠিত হবে সেই নিলাম । যেখানে ৯৫ কোটি রুপি নিয়ে নামবেন ১০ ফ্রাঞ্চাইজি , আর সেখানে তিন বাংলাদেশী মুস্তাফিজ, লিটন এবং তাসকিনের সাথে জায়গা পেতে পারে সাকিব আল হাসান ও । যেখানে সবচেয়ে উপরে থাকবে লিটন দাসের নাম , ক্যারিয়ারে ৬৫ টি-টোয়েন্টি ম্যাচ খেলে প্রায় 1২9 স্ট্রাইক রেটে করেছেন মোট 1388 রান ।

সাকিব আল হাসান সহ দল পেতে জাচ্ছেন পেশার তাসকিন আহমেদ ও লিটন দাস পাশাপাশি উইকেট কিপার হিসেবেও রয়েছে ভালো দক্ষতা , তাই যেকোনো দলের ব্যাটিং এবং উইকেট কিপারের ঘাটতি পূরণ করতে পারে লিটন দাস ।

এবার বিশ্বকাপে নতুন করে ঝড় তুলেছেন তাসকিন আহমেদ । শুধু বোলিংয়ে নয় ব্যাট হাতেও ভালো পারফর্মেন্স দেখিয়েছেন তাসকিন । তাই ভারতীয় গণমাধ্যমদের ধারণা আইপিএল এর ডিসেম্বর নিলামে চমক হতে পারে তাসকিনের নাম । আইপিএলে বাংলাদেশ থেকে প্রায় নিয়মিত মুখ সাকিব আল হাসান , তবে এবারের আইপিএল এ তার ব্যাপারে আগ্রহ দেখাইনি কোণ দল । এবারের বিশ্ব কাপে ভালো করতে পারেনি

বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান , তবে অভিজ্ঞতার ভিত্তিতে তাকেও আইপিএল এ দেখা যেতে পারে । এখন শুধু দেখার পালা কি হয় সেই দিন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *