নেইমার জুনিয়র

১১৫ ফিট উচু থেকে ফেলা বল নিয়ন্ত্রনে আনলেন নেইমার জুনিয়র

খেলাধুলা

নেইমার জুনিয়র – ব্রাজিলের একজন উজ্জ্বল ফুটবলার

নেইমার জুনিয়র ফুটবলের একজন প্রখ্যাত ব্যাক্তি । ব্রাজিলের একজন উজ্জ্বল ফুটবলার হিসাবে বিশ্বজগতে পরিচিত । নেইমার একজন দক্ষ ক্রিয়েটিভ ফুটবলার হিসাবে পরিচিত এবং দলের মধ্যে সহজেই পার্থক্য তৈরি করতে সক্ষম হন। নেইমার জুনিয়র বিশ্বজুড়ে অসংখ্য পুরস্কার জিতেছেন। তিনি একজন অত্যাধুনিক ফুটবল খেলোয়াড় হিসাবে পরিচিত এবং তাঁর ক্ষেত্রে তিনি একজন সুপারস্টার । নেইমার একজন প্রফেশনাল ফুটবলার হিসাবে বিশ্বজুড়ে প্রশংসার পেয়েছেন।

নেইমার জুনিয়র এর সংক্ষিপ্ত জীবনিঃ

আমরা সবাই তাকে নেইমার জুনিয়র নামে চিনলেও তার পুরো নামঃ নেইমার দা সিলভা সান্তোস জুনিয়র । তিনি জন্ম গ্রহন করেন ৫ ফেব্রুয়ারি ১৯৯২ সালে সাও পাউলো শহরে । তিনি ১১ মাত্র বছর বয়সে জুনিওর ফুটবল লিগে অংশগ্রহণ করেছিলেন । তাঁর মাতা সিলভিনা সান্টোস তাঁকে সমর্থন করেছিলেন । নেইমার ১৯ বছর বয়সে ২০১১ এবং ২০১২ সালে দক্ষিণ আমেরিকার বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হন এবং তিনি ২০১১ সালে ফিফা ব্যালন DR এর জন্য মনোনয়ন পেয়েছিলেন , তবে ১০ম স্থানে আসেন। তিনি ফিফা পুরস্কারও অর্জন করেন।

ব্রাজিলের ফুটবলার নেইমার জুনিয়র ১১৫ ফিট উচু থেকে ফেলা বল নিমিষেই নিজের নিয়ন্ত্রনে নিয়ে এসেছেন । ব্রাজিলের এক টিভি সো এর জন্য করা একটা টাস্কে নতুন এই রেকোর্ড করে ভাইরাল নেট দুনিয়ায় ।

কাতার বিশ্বকাপ কে সামনে রেখে নিজেদের শেষ মুহুর্তে ঝালিয়ে নিচ্ছেন ব্রাজিলের ফুটবলাররা । প্রাক্টিস এ কোনো কমতি রাখছেন না তারা । ৫ বার বিশ্ব কাপ জয়ী ব্রাজিল তৈরি হচ্ছে ৬ষ্ট বিশ্বকাপ ঘরে আনতে । তবে প্রথমদিনের অনুশীলনীতে ১ ঘন্টা পরে এসেছেন তিনি বের হয়েছেন আধা ঘন্টা আগে । অনুশীলন শেষ করেই ব্রাজিল এর এক টিভি শো এর জন্য তাদের একটা টাস্ক দেওয়া হয় , যেখানে ১১৫ ফিট উচু থেকে ফেলা একটা ফুটবল কে নিজের নিয়ন্ত্রনে আনতে হবে । আর এই টাস্ক কে অনন্য এক উচ্চতায় নিয়ে গেছেন নেইমার জুনিয়র । নেইমার এর দক্ষতা প্রান ভরে দেখেছেন তার সতির্থরা এবং উজ্জাবন ও করেছেন তারা , এখন নেট দুনিয়ায় ভাইরাল এই ভিডিও । টাস্ক শেষে নেইমার জুনিয়র কে ট্রফি তুলে দেন শো এর হোস্ট ।

Google news
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *